শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় স্থানীয় সরকার ও উন্নয়ন মেলার উদ্ধোধন

কাঠালিয়ায় স্থানীয় সরকার ও উন্নয়ন মেলার উদ্ধোধন

কাঠালিয়ায় স্থানীয় সরকার ও উন্নয়ন মেলার উদ্ধোধন

বার্তা ডেস্ক:

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠির কাঠালিয়ায় র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে তিনদিন ব্যাপি স্থানীয় সরকার ও উন্নয়ন মেলার উদ্ধোধন করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০টায় এ উপলক্ষে বর্ণাঢ্য এক র‌্যালি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান সিকদার, ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন, শিশির দাস, মো. মাহামুদুল হক নাহিদ, উপজেলা সহকারী প্রোগ্রামার (আইসিটি) অতনু কিশোর দাস মুন প্রমূখ। মেলায় বিভিন্ন স্টলে সরকারের নানা উদ্ভাবনী বিষয়ে প্রদর্শনী রাখা হয়।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana